মঠবাড়িয়ায় ইউপি সদস্য হত্যা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

0
298
মঠবাড়িয়ায় ইউপি সদস্য হত্যা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার
পিরোজপুরের মঠবাড়িয়ায় সাবেক ইউপি সদস্য শাহ আলম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি বাচ্চু তালুকদার (৩৭) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।  ১০ এপ্রিল শুক্রবার রাতে মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামানের নেতৃত্বে এএসআই নাছির মোল্লা উপজেলার সাফা গ্রাম থেকে বাচ্চুকে গ্রেপ্তার করে। বাচ্চু উপজেলার সাফা গ্রামের মজিদ তালুকদারের ছেলে। নিহত শাহ আলম উপজেলার ধানিসাফা ইউনিয়নের (ফুলঝুড়ি গ্রাম)  ৫নং ওয়ার্ডের  ইউপি সদস্য ছিলেন।
থানা সুত্রে জানা গেছে, ২০০৯ সালের ২৬ জুলাই রাত দুইটার দিকে পশ্চিম ফুলঝুড়ি গ্রামের ফিরোজ ফরাজীর বাড়িতে একদল ডাকাত হানা দেয়। এসময় ওই বাড়িতে ডাকাত-ডাকাত চিৎকার শুনে প্রতিবেশী ইউপি সদস্য শাহ আলম ফিরোজ ফরাজীর বাড়ির দিকে ছুটে যান। এসময় তিনি ফিরোজ ফরাজীর বাড়ির সামনের সড়কে পৌঁছলে ১০ থেকে ১২ জনের একটি ডাকাত দলের মুখোমুখি হন। ডাকাত দলের দুই সদস্য আলম মোল্লা ও শাহাদাৎ পঞ্চায়েত ধারালো অস্ত্র দিয়ে শাহ আলমকে কুপিয়ে জখম করে এবং ডাকাতদলের অন্য সদস্যরা তাকে সড়কের ওপর ফেলে বুকের ওপর পা দিয়ে আঘাত করেন
ওই রাতে স্থানীয় লোকজন  গুরুতর আহত শাহ আলমকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পর দিন উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় নিহতের ভাই এইচ এম আকরামুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাত ১২ ডাকাত সদস্যকে আসামি করে হত্যা মামলা করেন।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here