এমপির প্রতিনিধি আলী রেজা রনজুর তার সামাজিক সাইটে এমপি ডা. ফরাজির ত্রাণ বিতরণে অনিয়মের মিথ্যাচারের বিরুদ্ধে প্রতিবাদ স্বরুপ  আজ  এই লেখাটি প্রকাশ করেন…

In conclusion, transition words are an important aspect of SEO copywriting

ত্রান বিতরনে অনিয়মের মিথ্যাচারের বিরুদ্ধে প্রতিবাদঃ

সরকারী হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির মাননীয় সভাপতি জনাব ডাঃমোঃরুস্তম আলী ফরাজী এমপি মহোদয়ের পক্ষে চাল বিতরনের অনিয়মের মিথ্যাচারের প্রতিবাদঃ-

গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব আরিফুর রহমান সিফাত সহ তাদের সমর্থকরা মাননীয় এমপি মহোদের পক্ষে যে ত্রান বিতরন করা হয়েছে সেটার যে বিরুদ্ধে অনিয়মের অভিযোগ এনেছে তা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট,পরশ্রীকাতরতা এবং প্রতি হিংসার বহিপ্রকাশ।

আমি এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। আমরা সব সময়ই আইনের প্রতি শ্রদ্ধাশীল,আইন মেনেই কাজ করি,ত্রান বিতরনে নিয়মের লঙ্গন হয়নি।বিতরনকৃত চালের মাস্টার রোল নিয়ে যাচাই করে দেখতে পারেন।

আপনাদের প্রতি অনুরোধ আমাদের বিতরন কৃত ত্রানের চালসহ মঠবাড়ীয়ার সকল ত্রানের সুষ্ঠ তদন্ত করুন। এই মহামারীতে এমন মিথ্যাচার কোন বিবেকবান মানুষ করতে পারেনা। এমপি স্যারকে মাননীয় প্রধান মন্ত্রী ভাল করেই চেনেন এবং সরকারের একটি অতি গুরুত্বপূর্ন পদে(সভাপতি -সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটি) তাকে অধিষ্ঠিত করছেন। গুজব ছড়িয়ে লাভ হবে না। আল্লাহ আপনাদের হেদায়াত করুক,এই দোয়া করি। আলী রেজা রনজু মাননীয় সভাপতির প্রতিনিধি (amarMP) সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটি।

 

In conclusion, transition words are an important aspect of SEO copywriting

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here